শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

মিশিগান বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হক ও সেক্রেটারি মোস্তফা কামাল

মিশিগান বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হক ও সেক্রেটারি মোস্তফা কামাল

স্বদেশ ডেস্ক:

মিশিগান রাজ্যে কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘বাংলা প্রেসক্লাব,  মিশিগান’র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে ঠিকানা’র সৈয়দ শাহেদুল হক ও সাধারণ সম্পাদক পদে সুপ্রভাত মিশিগানের মো. মোস্তফা কামাল নির্বাচিত হয়েছেন।

২৯ মে হ্যামট্রামিক সিটির বাংলাদেশ এভিনিউয়ের কাবাব হাউজে প্রেসক্লাবের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আহ্বায়ক সৈয়দ শাহেদুল হক। সভা পরিচালনা করেন সদস্য সচিব শামীম আহসান। মিশিগান সংবাদদাতা আশিক রহমান জানিয়েছেন এ তথ্য।

সভায় আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে উপস্থিত সবার মতামতের ভিত্তিতে এক বছর মেয়াদি ১৩ সদস্যের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের সহ-সভাপতি হয়েছেন আরটিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল ও মিশিগান প্রতিদিনের সম্পাদক ফারজানা চৌধুরী পাপড়ি। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে ঢাকা পোস্টের মিশিগান প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল, কোষাধ্যক্ষ বাংলাদেশ প্রতিদিনের আশিক রহমান, সাংগঠনিক সম্পাদক মানব কণ্ঠের সাহেল আহমেদ, তথ্য ও প্রচার সম্পাদক টিবিএন-২৪-এর মাহফুজুর রহমানকে নির্বাচিত করা হয়।

কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক খোয়াইয়ের সম্পাদক শামীম আহসান, এনটিভি মিশিগান প্রতিনিধি সেলিম আহমেদ, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, দেওয়ান কাওসার ও জনকণ্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন।

কমিটি ঘোষণার পর নবনির্বাচিত সভাপতি সৈয়দ শাহেদুল হক প্রেস ক্লাবের সকল সাংবাদিককে ক্লাবের গঠনতন্ত্র মেনে চলতে ও প্রবাসে বাংলাদেশিদের মুখপত্র হয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকারে শপথ বাক্য পাঠ করান। উল্লেখ্য, গত বছরের ১৫ আগস্ট বাংলা প্রেসক্লাব মিশিগানের যাত্রা শুরু হয়। ঐদিন অনুষ্ঠিত সভায় মিশিগানে কর্মরত সকল সাংবাদিকের মতামতের ভিত্তিতে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হলেও পরবর্তীতে নির্বাচন প্রক্রিয়া ও অপ্রত্যাশিত কিছু কার্যক্রমের জন্য এবছর ১২ মার্চ প্রেসক্লাবের অধিকাংশ সদস্যের উপস্থিতিতে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877